শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১২

খুব সহজেই WINDOWS 7 এর যে কোন ভার্সন অ্যাক্টিভ এবং জেনুইন করুন



বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করি ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। বন্ধুরা আমি ইতালি প্রবাসি। আমার এই ব্যাস্ত সময়ের মাঝেও আপনাদের জন্য কিছু লিখতে চাই আর আপনাদের কিছু জানাতে চাই। আশা করি উপকৃত হবেন। ভালো লাগলে জানাবেন। এই পোস্টে আমি যে বিষয় নিয়ে লিখব, হয়তোবা এই বিষয়টা অনেকেই আগেই জানতেন বা জানেন। আজকে আমার এই লিখাটা তাদের জন্য যারা এই বিষয়টা জানেন না বা জানতেন না। আমি আপনাদেরকে জানাবো কিভাবে উইন্ডোজ ৭ এর যেকোনো ভার্সন অ্যাক্টিভ ও জেনুইন করা যায়। এর জন্য দরকার একটি সফটওয়্যার। বন্ধুরা তাহলে ডাউনলোড করে নিন সফটওয়্যারটি। কিভাবে ব্যাবহার করবেন? সফটওয়্যারটি ডাউনলোড করে নিন আর ডাউনলোড করা ফোল্ডারের ভিতরেই পেয়ে যাবেন সফটওয়্যার এবং সম্পূর্ণ বাংলায় ফটো চিত্র সহ ব্যাবহারের সব নির্দেশনা। আর এই সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন নিচের এই লিংক থেকে। ভালো লাগলে জানাবেন। ধন্যবাদ।

http://www.mediafire.com/?su47yliuksfip3o

পোষ্টটি লিখেছেন টিজে - রনি খান


0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Affiliate Network Reviews