বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১২

নিজের মোবাইল থেকেই আনলিমিটেড ফ্রী এসএমএস পাঠান


বিসমিল্লাহির রাহমানির রাহিম। ইন্টারনেট থেকে ফ্রি এসএমএস করার সাইট এর অভাব নেই কিন্তু তারা এসএমএস ফ্রি দিলেও তাদের সাইট থেকে এসএমএস করতে ইচ্ছা করেনা। কারন ওরা এসএমএস এর সাথে ওদের সাইট এর এডভারটাইজ এর লিঙ্ক যুক্ত করে দিয়ে থাকে যার ফলে এস. এম .এস এর প্রাপক সহজেই বুঝতে পারে যে এস. এম. এস টি ইন্টারনেট থেকে ফ্রি পাঠানো হয়েছে । আর এসব সাইটে বার বার ঢুকে এস এম এস করতেও ভাল লাগেনা আবার বেশিরভাগ সাইট থেকে মুবাইল দিয়ে এস এম এস করা যায়না। আর এসব সাইট থেকে এস এম এস করলে প্রাপক সহজে বুঝতেও পারেনা যে আপনি তাকে এস এম এস করেছেন কারন আপনার নম্বর তার কাছে দেখাবেনা । কিন্ত এখন থেকে আর ফ্রি এস এম এস করতে ফ্রি এসএমএস সাইটে ঘুরতে হবে না, কম্পিউটার থেকেও এস এম এস করতে হবেনা। মুবাইল দিয়েই করবেন তাও আবার কোন সাইটে প্রবেশ না করেই একটা ইন্সটেন্ট এস এম এস মেসেঞ্জার দিয়ে প্রতিদিন ১০ টি করে একটি ID দিয়ে এবং এখন থেকে আপনার প্রিয় নম্বরটিই সেন্ডার নম্বর হিসেবে প্রাপক এর কাছে যাবে । সফটওয়ারটির নাম বিনু এস এম এস সেন্ডার । এটি ডাওনলোড এবং ইন্সটল করার প্রক্রিয়া অনেক সহজ তাই ওসব নিয়ে আর কিছু বলতে চাচ্ছিনা ।
তাহলে মনে হয় এখন আপনার মনে প্রশ্ন হল ১০ টি করে প্রতিদিন হলে আনলিমিটেড কিভাবে ? হা আনলিমিটেড ই । আপনি আপনার মুবাইল নম্বর দিয়ে একবার একাওন্ট করে করে ১০ টি  এস এম এস পাটাতে পারবেন তাই নিশ্চই আপনার সিম একটি নয় যদি আপনি বাংলাদেশের নাগরীক হন । তাইনা ? আর যদি সিম একটিই থাকে তাহলেও কোন সমস্যা নেই আপনি মেসেঞ্জার এর menu তে গিয়ে Account এ যান । তারপর আবার মেনুতে গেলেই পেয়ে জাবেন account delete . আপনার ১০ টি এস এম এস সেশ হয়ে গেলে একাওন্ট ডিলিট করে দিন এবং আবার একাওন্ট বানান । আর একাওন্ট বানাতে হলে অন্যান্য একাওন্ট এর মত এত ঝামেলা করে বানাতে হবেনা । শুধু মাত্র আপনার ইউজারনেম ও মোবাইল নম্বর দিলেই হবে যেটি দিয়ে আপনি লগিন করবেন । এভাবেই আনলিমিটেড এস এম এস পাটান একদম ফ্রি icon biggrin এবার আনলিমিটেড ফ্রি এস.এম.এস করুন নিজের মোবাইল নম্বর থেকেই !!  | Techtunes
তাহলে আর দেরি করে কি লাভ ?  সুরু করে দিন নিজের নম্বর থেকে ফ্রি এস এম এস করা ।

সরাসরি  মুবাইল দিয়ে  http://developer.binu.com/dc/1/binu_v.jad এখানে ক্লিক করে ইন্সটল করুন । অথবা http://m.binu.com/ অথবা  http://www.binu.com/sms/ এখানে গিয়ে আপনার মুবাইলের জন্য উপযোগী সফটওয়ারটি ডাওনলোড করুন। ডাওনলোড করে ইউজার নেম দিন আর আপনার মুবাইল ভেরিফাইড করুন মুবাইলে প্রদত্ত পিন কোড নম্বর দিয়ে ।
আশা করি আপনাদের ভাল লাগবে । আর এটি অনেকেই হয়ত আগে থেকে জানেন । যারা না জানেন এখনো তাদের উপকার হবে মনে করে টিউনটি করলাম । ভুল ত্রুটি হয়ে থাকলে ক্ষমার চোখে দেখবেন ।  ভাল থাকবেন ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Affiliate Network Reviews