বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১২

যে কোন ফাইল কে পিডিএফ এ কনভার্ট করুন মাএ একটি ক্লীকে ( রেজিস্ট্রেশন কী সহ ) রেজিস্ট্রেশন কীজেন লিংক ছেঞ্জ হয়েছে।

আচ্চালামু আলাইকুম,
পিসি হেল্প লাইলে আমার ১৬তম পোস্টে সবাইকে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্চি।
আশা করি আমার মহান আল্লাহ্‌ তায়ালার অশেষ রহমতে আপনারা সকলেই ভাল
আচেন।এবং আমি ও ভাল আছি আমার জন্য দোয়া করবেন।
আমরা অনেকেই পিডিএফ ফাইল কি ভাবে বানায় জানিনা বা জানলে ও মনে করি যে অনেক
জামেলা এতে বা অনেক কিচুর প্রয়োজন এতে আসলে কি তাই।
না বন্দুরা কোন জামেলা নেই বা কোন আলাদা সফটওয়্যার এর প্রয়োজন  নেই
আমি আপনাদের কে যে সফটওয়্যারটি দেব আপনার যে কোন ফাইলকে নিমিসেই কয়েক
সেকেন্ড এর মধ্যে পিডিএফ বানাতে পারবেন।
কি ভাবে বানাবেন আসুন দেখিয়ে দেই।
সুরুতেই পিডিএফ ক্রিয়েটর সফটওয়্যারটি ডাউনলোড করে নিন।।
এবং রেজিস্ট্রেশন কী এর জন্য নিছে প্রেস করুন

এবার আশা করি কী-জেন পেতে কারো সমস্যা হবেনা।

তারপর আপনার পিসিতে ইন্সটল করুন এবং রেজিস্ট্রেশন কী দিয়ে রেজিস্টার করে নিন।
এবার দেখুন আমি একটা ওয়ার্ড ফাইলকে কি ভাবে পিডিএফ এ কনভার্ট করবো।
ছিএ দেখুন এবং আশা করি বাকিটা বুজতে আর কষ্ট হবেনা।
ভাল লাগলে কমেন্ট করতে ভুল করবেন না।
 লিখেছেনঃ

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Affiliate Network Reviews