বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১২

এবার দেখুন জিপি সিম হ্যাক করে কেমন করে ফ্রীতে নেট চালানো যাই

সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে আমার আজকের এই পোস্টটি আরম্ভ করতেসি, সময় ও পড়াশুনার চাপে তেমন একটা পোস্ট করা হয়না তাই আজকে রাতে বসে এই পোস্টটা লিখা আরম্ভ করে দিলাম জানিনা কেমন হবে তবে আপনারা উপকৃত হবেন সেই আশাই এই পোস্টটি লিখতেসি। আপনারা সবাই জানেন আমার পোস্ট সমুহু বেশিরভাগ সময়ি হ্যাকিং-এর উপর হয়। আজকেও আমি একটি হ্যাকিং টিপস লিখব, তবে আজকেরটা একটু অন্যরকম। কি বুজতে পারলেন না ?
থাক আপনাদের আর হতাশ হতে হবে না, আমি বলছি। আজকে আমি আপনাদের দেখাবো কেমন করে জিপি সিম হ্যাক করে আপনার পিসিতে ইন্টারনেট চালানো যাই।
তাহলে দেখুন কেমন করে এই কাজটি করা যাই।
এভাবে ইন্টারনেট চালাতে হলে আপনার ব্রাউজার সিলেক্ট করতে হবে মজিলা ফায়ার ফক্স।
এবার আপনার জিপি সিম টিতে  P1 ইন্টারনেট সার্ভিসটি চালু করুন (সিমে টাকা কম রাখুন, মানে ১৫ টাকার মত)
আপনার মজিলা ফায়ার ফক্সটি ওপেন করুন।
Tools মেন্যু থেকে অপশন নির্বাচন করুন।
এবার সেটিংস সিলেক্ট করে ম্যানুয়েলি প্রক্সি কনফিগারেশন এ ক্লিক করুন।

প্রক্সি ঘরে 66.90.79.172 দিন পোর্ট ঘরে 80 দিন এবং ওকে দিয়ে সেভ করুন।

এবার আপনার মডেমটি পিসিতে লাগিয়ে আপনার ইচ্ছা মত ব্রাউজ ও ডাউনলোড করুন ইচ্ছামত ।

 লিখেছেনঃ

2 মন্তব্য(গুলি):

arif বলেছেন...

bro try to up your visitor with unique post and try to do seo. no copy .. http://carifahmad.blogspot.com

Unknown বলেছেন...

এত সুুন্দর blog post করার জন্য thanks
itdinajpur

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Affiliate Network Reviews