সোমবার, ৫ নভেম্বর, ২০১২

IDM Integration With Firefox 16: যারা নতুন Mozilla Firefox ইনস্টল করে ঝামেলায় আছেন তাদের জন্য ‘IDM CC 7.3.29′

মজিলায় যে বিষয়টি আমার কাছে খুবই বিরক্ত লাগে তা হল - কিছুদিন পরপরই তাদের ভার্সন আপডেট করা। যদিও বা প্রতিটি নতুন ভার্সনে তেমন উল্লেখযোগ্য পরিবর্তন আনা হয় না। আর আমরাও নতুন ভার্সনটি দেখলে পুরাতন ভার্সনটি নিয়ে আর বসে থাকতে পারি না। কিন্তু ঝামেলা পোহাতে হয় ইনস্টল করার পর IDM (Internet Download Manager) ঠিকমত কাজ না করলে বা পুরাতন কিছু এডঅনস নতুন ভার্সনটিতে কাজ না করলে।
আজকের পোস্টে আমি দেখাব কিভাবে আপনি আপনার IDM কে Mozilla Firefox 16 এর সাথে ইন্টেগ্রেইট করবেন। ইন্টেগ্রেশন অর্থ আপনি উভয়টিকে 'এক করা' বলতে পারেন। যদি আপনার IDM মজিলার সাথে ইন্টেগ্রেটেড না থাকে তাহলে আপনি YouTube বা অন্যান্য ভিডিও সাইটে ভিডিও দেখার সময় IDM এর "Download This Video" বাটনটি খুঁজে পাবেন না। তাই এবার আসুন দেখে নিই কিভাবে কাজটি করব।
আপনার জানেন খুবই সহজ এটি। তাহলে আমি টিউন করলাম কেন :D ? আমি তো টিউনটি করেছি আপনাদের সাথে IDM CC 7.3.29 ভার্সনটি শেয়ার করতে। ডাউনলোড করুন এখান থেকে। তারপর এড-অনটি ড্রাগ করে আপনার ফায়ারফক্সে ছেড়ে দিন এরপর এডঅনস ম্যানেজার থেকে এডঅনটি এনাবল করে আপনার মজিলাটি রিস্টার্ট করুন। ব্যাস কাজ এখানেই শেষ।


টিউন করেছেন : Muhammad Ibrahim

 

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Affiliate Network Reviews